ফেনীর পরশুরামের শালধর বাজার বঙ্গবন্ধু শিক্ষা নিকেতন পরিদর্শন করেছেন ব্রিগেঃ জেনারেল মোঃ জাকির হোসেন, এনডিসি, পিএসসি, অতিরিক্ত মহাপরিচালক রিজিয়ন কমান্ডার, সরাইল।


সোমবার (৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর আওতাধীন পরশুরামের রাজেশপুর বিওপির দায়িতপূর্ণ এলাকার শালধর বাজারে নির্মিতব্য প্রতিষ্ঠানটি পরিদর্শন করেন। এসময় তিনি বঙ্গবন্ধু শিক্ষা নিকেতন নির্মানের ব্যাপারে আলোচনা করেন।


বঙ্গবন্ধু শিক্ষা নিকেতন বিষয়ে ফেনী ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ কামরুজ্জামান জানান, ইতোমধ্যে ভূমি উন্নয়নে কাজ সম্পন্ন হয়েছে। সীমান প্রাচীর নির্মাণ করা হয়েছে। যে ভবনটি তৈরি করা হবে তার নকশা প্রণয়ন সম্পন্ন হয়েছে।


তিনি জানান, প্রতিষ্ঠানটি নিবন্ধনের জন্য যা কিছু প্রয়োজন তা সম্পন্ন হয়েছে। তিনি আশা প্রকাশ করেন মুজিব জন্ম শতবর্ষ শুরুর আগেই নিবন্ধন কাজ সম্পূর্ণ হবে।


এসময় উপস্থিত ছিলেন কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন, পিবিজিএম, বিজিবিএম, সেক্টর কমান্ডার, বিজিবি কুমিল্লা, লেঃ কর্নেল মোঃ কামরুজ্জামান, অধিনায়ক, ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি)। এছাড়া উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান, পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আক্তার, উপজেলা শিক্ষা অফিসার, সহকারি কমিশনার (ভূমি) নু-এমং মারমা মংসহ স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।